starbangla.tv l tv channel l News & Program
Welcome
Login / Register

বিনোদন


  • প্রেমে মজেছেন কাটরিনা!

    বলিউড লাভবার্ড খ্যাত রণবীর কাপুর ও কাটরিনা কাইফের আলোচিত প্রেমকাহিনী শেষ হয়েছে অনেকদিন আগেই। এরপর অনেকবারই সম্পর্ক জোড়া লাগাতে চেয়েছেন কাটরিনা। শুধু তাই নয়, করণ জোহরের চেষ্টাও চলে সেখানে। কিন্তু শেষতক সব চেষ্টা বিফলে গিয়ে বিচ্ছেদ অব্যাহত থাকে দুজনের। কয়দিন আগেও শোনা গেছে তাদের সম্পর্ক ঠিক হয়ে গেছে। কিন্তু সেটা আর হয়নি। রণবীরকে হারিয়ে কতটা অসহায় হয়ে পড়েছিলেন নায়িকা সেটা বোঝা গেছে বিভিন্ন সাক্ষাৎকারেই। কিন্তু সম্প্রতি তার হাবভাব দেখে মনে হচ্ছে, শেষমেশ বোধহয় হতাশা থেকে বেরিয়ে এসেছেন কাটরিনা। মুভ অন করতে শুরু করছেন। নিত্যনতুন বন্ধুত্বে জীবনকে আবার উপভোগ করতে চাইছেন। এটা খুব স্বাভাবিকই বলা চলে। একজন মানুষ কখনোই একা চলতে পারেন না। চলার পথে কোনো না কোনো সঙ্গী দরকার পড়ে। আর সেই তাগিদ থেকেই হয়তো নতুন প্রেমে মজেছেন কাটরিনা। এমন খবর নিয়েই কানাঘুষা চলছে বলিউডে। কিছুদিন আগেই  মুকেশ অম্বানি-পুত্র আকাশ অম্বানির সঙ্গে হাতে হাত ধরে একটি পার্টিতে দেখা গিয়েছিল কাটরিনাকে। এখানেই জল্পনার শুরু। মূলত গসিপ হয়েছিল দু’জনের বয়সের ব্যবধান নিয়ে ও ভারতের সবচেয়ে ধনী এলিজিবিল ব্যাচেলরকে এবার তার মোহময়ী রূপে কাবু করতে চাইছেন কাটরিনা, এই ধরনের গসিপও হয়েছে। এ ব্যাপারটি নিয়ে চর্চা এখনও বন্ধ হয়নি। অথচ তার মধ্যেই অন্য এক কাপুরের হাতে হাত রেখে হাঁটতে দেখা গেল কাটরিনাকে। মুম্বইয়ে গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালে রণবীর কাপুর ও পরিণীতি চোপড়ার সঙ্গে ‘কোল্ডপ্লেু’-র কনসার্ট শুনতে গিয়েছিলেন কাটরিনা। সেখানেই তাকে অর্জুন কাপুরের হাত ধরে ঘুরতে দেখা গেল। দুজনের হাতে হাত ধরা অবস্থায় দেখে গুঞ্জন শুরু হয়ে যায়, তবে কি এবার নতুন কাপুরের সঙ্গে প্রেমে মজেছেন নায়িকা? মুম্বইয়ের একটি গসিপ ম্যাগাজিনের বক্তব্য, হাত ধরলেও এই দু’জনের মধ্যে অন্য কিছু চলছে না। দু’জনেই দু’জনকে বহুদিন ধরে চেনেন এবং বেশ পছন্দও করেন কিন্তু সেই পছন্দটা যে অন্য রকম কিছু, সেটা এখনও ঠিক স্পষ্ট নয়।

    Read more »
  • ফেসবুকের ছবি নিয়ে ফের আলোচনায় পরীমনি

    এর আগেও চলচ্চিত্রের বাইরে ব্যক্তিগত বিভিন্ন বিষয়ের মাধ্যমে আলোচনায় এসেছেন চিত্রনায়িকা পরীমনি। এবার নিজের ফেসবুকে আপলোড করা তার নতুন একটি ছবি নিয়ে আলোচনা শুরু হয়েছে। এই ছবিতে এক তরুণের সঙ্গে তাকে ঘনিষ্ঠভাবে দেখা যাচ্ছে। ফেসবুকের কভার ছবি হিসেবেও ঠাঁই পেয়েছে ছবিটি। বিষয়টি নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে নানা আলোচনা। প্রশ্ন উঠেছে ফেসবুকের কভার ছবিতে কে এই তরুণ? তার সঙ্গে পরীর সম্পর্কটাই কি? এ বিষয়ে অবশ্য স্পষ্ট কিছুই জানাননি এ নায়িকা। তবে ঘনিষ্ঠ এক সূত্রে জানা গেছে, পরীমনি এখন একটি জাতীয় দৈনিকের একজন সাংবাদিকের সঙ্গে প্রেম করছেন। সম্প্রতি ফেসবুকে আপলোড করা কভার ফটোটিতে পরীমনির সঙ্গে তরুণটিকে ঘনিষ্ঠভাবে দেখা যাচ্ছে। তাকে তিনি ‘তাম্মু’ বলে সম্বোধন করেন। ফেসবুকে তার বেশ কিছু পোস্টে এই নামটি ব্যবহার করেছেন পরী। এই যেমন, ১৩ই নভেম্বর তিনি লিখেছেন, ‘এই পৃথিবীর সমস্ত দোলনচাঁপাকে বলে দিয়েছি তাম্মু, ওরা যখনই তোমার সামনে পড়বে তখন ওদের গন্ধে যেন তুমি সেই, সাদা রংয়ের কানটুপি, শহর তন্ন করে খুঁজে পাওয়া কাগজে মোড়ানো ধোয়া ওঠা গরম ভাঁপা পিঠা আর আমাদের সাদা কালো সাজ সব দোলনের পাপড়িগুলোতে দেখতে পাও’। এ বিষয়ে জানতে চাইলে পরীমনি মানবজমিনকে বলেন, এটি অনেক আগের পোস্ট করা একটি ছবি। সবাই এরই মধ্যে ছবিটি দেখেছে। আর আমি কেবল দর্শকের কাছে দায়বদ্ধ। যারা এসব নিয়ে আলোচনা করে বেড়াচ্ছেন তাদের বলবো, ঘরের বউকে ধরে রাখার চিন্তা করুন, অন্যের প্রেম ভাঙার পেছনে না। প্রসঙ্গত, এর আগে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমার শুটিংয়ের সময় চাঁদপুরে হঠাৎ আংটি বদলের একটি ছবি ফেসবুকে আপলোড করেন পরী। সে ঘটনা নিয়েও সে সময় ব্যাপক আলোচনা হয়। এদিকে পরীমনি বর্তমানে বেশকিছু ছবিতে কাজ করছেন। কদিন আগে ভারত থেকে ‘স্বপ্নজাল’ ছবির শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত অভিনেতা ইয়াশ রোহান। ছবিটি শিগগিরই মুক্তি পাবে। তার অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘রক্ত’। জাজ মাল্টিমিডিয়ার এ ছবিটি পরিচালনা করেন ওয়াজেদ আলী সুমন।মানবজমিন

    Read more »
  • আসছে বড় পর্দায় আলোচিত মডেল হ্যাপি

    আলোচিত মডেল-অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হন তিনি। তবে দীর্ঘদিন ধরেই মিডিয়ায় নেই হ্যাপি। শোবিজ অঙ্গন ছেড়ে ধর্মকর্মে মনোযোগী হয়েছেন তিনি। তবে মিডিয়া ছাড়ার কিছুদিন আগেই তিনি শাকিব খানের বিপরীতে একটি ছবিতে আইটেম গানে অংশ নিয়েছিলেন তিনি। তাই চলচ্চিত্র থেকে হারিয়ে গেলেও হ্যাপির সেই আইটেম গান এবার দেখতে পারবেন দর্শক। গত ১৪ই নভেম্বর আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে শফিক হাসান পরিচালিত ছবি ‘ধূমকেতু’। আর এই ছবিতেই দেখা যাবে হ্যাপির আলোচিত সেই আইটেম গান। ছবিটির নির্মাতা জানান, আগামী ৯ই ডিসেম্বরে ছবিটি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে সেদিন বিপিএলের ফাইনাল খেলা থাকায় দিন পাল্টে ১৬ই ডিসেম্বর মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। মুন্নি প্রোডাকশনের ব্যানারে ত্রিভুজ প্রেমের কাহিনীনির্ভর সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা পরীমণি। এছাড়া এতে অভিনয় করেছেন তানহা, রেবেকা, অমিত হাসান, দিতি ও আলিরাজসহ অনেকে।

    Read more »
  • আবেদনময়ী হতে পারি, তাই বলে কেউ যৌনতা চাইতে পারে না'

    অভিনেত্রী রাসিকা ডুগাল এক নারীবাদী, উচ্চাকাঙ্ক্ষী এবং দারুণভাবে সামাজিক নারী। মনে করেন, নারীদের সম্পর্কে বিশেষ ধারণা থাকা প্রয়োজন পুরুষদের। এগুলো জেনে নিন রাসিকার কাছ থেকে।

    ১. আমাদের সেন্স অব হিউমার আছে।

    ২. অনেক সময় পুরুষরা কোনো কাজ না করার জন্য অজুহাত হিসাবে নারীদের টানেন। যেমন- কোনো প্রেমিক একটি কাজ না করতে পারার কারণ হিসাবে তার প্রেমিকার নিষেধের কথা তুলে ধরেন।

    ৩. নিজেদের অধিকার সম্পর্কে সচেতন হওয়ার অর্থ এই নয় যে আমরা পুরুষদের ঘৃণা করি।

    ৪. আমরা সেক্সি হতে পারি। কিন্তু আমাদের কাছে সেক্স চাওয়া উচিত নয়।

     ৫. আমরা সুন্দর ও পবিত্র হতে পারি। আমাদের মনে একমাত্র বিষয় হিসাবে বিয়ে থাকে না।

    ৬. আমাদের দৃষ্টিভঙ্গী সব সময় আমাদের কাছে গুরুত্বপূর্ণ নয়। কাজেই এ নিয়ে সব সময় বিরূপ মন্তব্য করার প্রয়োজন নেই।

    ৭. পছন্দ করার ক্ষেত্রে আমরা খুবই ভালো। সমাজ সুযোগ দিলে আমরা দেখিয়ে দিতে পারি।

    ৮. নিজেদের নারীবাদী বলতে আমাদের কোনো ভয় নেই। এর অর্থ নয় যে আমরা নিজেদের আলাদা করে নিয়েছি।

    ৯. কাজ করা নারীদের কেবল শখের কাজ নয়। অনেকের জন্য জীবিকা। যদি তা না হয়, তো আমরা বিষয়টি খুব উপভোগ করি।

    ১০. সব পুরুষ আমাদের নিয়ে একটই ভাবনা ভাবেন তা আমরা বিশ্বাস করি না। সব নারীও পুরুষদের সম্পর্কে একই ভাবনা ভাবেন না। আসলে অনেক সময় পিতৃতান্ত্রিক সমাজে আমাদের ব্যক্তিগত বলতে কিছু নেই। সূত্র : ম্যানস ওয়ার্ল্ড ইন্ডিয়া

     

     

     

    Read more »
  • বাথরুমে লুকিয়ে ঘুমাতেন আলিয়া

    শিশুরা স্কুলে গিয়ে দুরন্তপনা মাতে। তাই বলে ঘুমিয়ে পড়া! তাও আবার স্কুলের বাথরুমে লুকিয়ে! হ্যাঁ, এমনই নাকি কাণ্ড করতেন আলিয়া ভাট। শিশু দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে আলিয়া স্বীকার করেছেন, ছোটবেলায় স্কুলে ক্লাস চলাকালীন ঘুম পেলেই বাথরুমে চলে যেতেন তিনি। তারপর ঘুমিয়ে পড়তেন। এ জন্য তাকে শাস্তিও পেতে হয়েছে। মুম্বাইয়ের ধারাভি বস্তির কাগজকুড়ানি ছেলেমেয়েদের জন্য কাজ করা একটি স্বেচ্ছাসেবী সংস্থার ডাকে ওই অনুষ্ঠানে গিয়েছিলেন আলিয়া। তখনই স্কুলজীবনের সব মজাদার অভিজ্ঞতার কথা তিনি খুলে বলেন উপস্থিত ছেলেমেয়েদের। আলিয়া জানান, প্রতি সপ্তাহে তাকে স্কুলের ডেস্ক পরিষ্কার করতে হত। কারণ স্কুলের বাথরুমে গিয়ে তিনি লুকিয়ে লুকিয়ে ঘুমাতেন। একদিন শিক্ষিকা দেখে ফেলেন তাকে। শাস্তিস্বরূপ তাকে এক সপ্তাহের জন্য ডেস্ক পরিষ্কার করতে হয়। আলিয়ার এখন উপলব্ধি, ক্লাস চলাকালীন ঘুমিয়ে মোটেই ভাল করেননি তিনি। তার পরামর্শ, ক্লাসে মোটেই ঘুমিও না, সে জন্য বাড়ি তো আছেই। আলিয়ার আগামী ছবি ‘ডিয়ার জিন্দেগি’ মুক্তি পাবে ২৫ তারিখ। ওই ছবিতে তার বিপরীতে রয়েছেন শাহরুখ খান ও অঙ্গদ বেদী। এছাড়াও তিনি কাজ করছেন বরুণ ধবনের বিপরীতে ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ ছবিতে।

    Read more »
RSS
উপদেষ্টা : এডভোকেট মামুনুর রশিদ মামুন
কৃষিবিদ এম. সগিরুল ইসলাম মজুমদার ( জাপান)
প্রধান সস্পাদক: ডা: এম এ মতিন,
সম্পাদক: মো: জিয়াউল ইসলাম
সহ-সম্পাদক: নেছার উদ্দিন মজুমদার
অফিস: ৩৫ পুরানা পল্টন লাইন নীচতলা, ভি আই পি রোড ঢাকা-১০০০
ফোন: ০১৭২৭৯৩২৬৫২, ৯৩৫৪৯৯
জাপান ডেক্স +৮১৯০৬৮৬৩৪৭৩৩২
ইমেইল: videostarbanglatv@gmail.com