starbangla.tv l tv channel l News & Program
Welcome
Login / Register

দেশের খবর


  • গোবিন্দগঞ্জ বাস খাদে, শিশুসহ নিহত ৫

    গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১৫ জন।

    আজ রোববার ভোররাতে উপজেলার জুম্মারঘর (৪১ মাইল) নামক এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

    গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা-পুলিশ জানায়, ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে একটি নৈশকোচ খাদে পড়ে গেলে শিশুসহ পাঁচজন নিহত ও ১৫ জন আহত হয়।

    নিহত ব্যক্তিদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

    আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে।

    গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার প্রথম আলোকে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা শাকিল পরিবহন নামের নৈশকোচটি নীলফামারীর সৈয়দপুর যাচ্ছিল। গোবিন্দগঞ্জের জুম্মারঘর এলাকায় বিপরীতমুখী পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে কোচের ধাক্কা লাগে। এতে কোচটি উল্টে গিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে। কোচে থাকা এক শিশুসহ চার আরোহী ঘটনাস্থলে নিহত হয়। আরেকজন হাসপাতালে মারা যায়। আহত হয় অন্তত ১৫ জন।

    ওসি আবুল বাশার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় হাইওয়ে টহল পুলিশ। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের সহায়তায় হতাহত হওয়া ব্যক্তিদের উদ্ধার করা হয়। আহত ব্যক্তিদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়

    Read more »
  • ভিডিও কনফারেন্সে নীলফামারীতে বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের ঘোষনা দিলেন : প্রধানমন্ত্রী

    শাহ মো: জিয়াউর রহমান, নীলফামারী ঃ নীলফামারী সৈয়দপুরে আরো একটি বিদ্যুৎ কেন্দ্র নির্মানের ঘোষনা দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বুধবার দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সৈয়দপুর উপজেলা শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে তিনি ওই ঘোষণা দেন। নীলফামারী জেলা প্রশাসক মো: জাকীর হোসেনের সঞ্চালয়নে উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৈয়দপুর উপজেলার বিদ্যুৎ সুবিধাভোগী হাজারীহাট স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্রী মোনালিসার সাথে কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য মো: শওকত চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, পুলিশ সুপার মো: জাকির হোসেন খান, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার আবু ছালেহ মো. মুসা জঙ্গীসহ স্থানীয় আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ, উপজেলার শতভাগ বিদ্যুৎ সুবিধাভোগীরা, উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তাবৃন্দ।

    Read more »
  • নীলফামারীর সৈয়দপুরে ভাতিজাদের পিটুনিতে আহত চাচার মৃত্যু

    শাহ মো:জিয়াউর রহমান নীলফামারীঃ
    ভাতিজাদের পিটুনিতে আহত চাচা শমসের আলী (৬৫) চিকিৎসাধীন অবস্থায় নীলফামারীর সৈয়দপুর হাসপাতালে মারা গেছে। রবিবার (১৯ ফেব্র“য়ারী) সকালে তার মৃত্যু হয়।
    সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের বালাপাড়া গ্রামে বাড়ির ল্যাট্ট্রিনের ময়লা পরিস্কার করাকে কেন্দ্র করে চাচা শমসের আলীর সঙ্গে ভাতিজা হায়দার আলী, কালাম, শাকিল ও সালামের কথা কাটাকাটির এক পর্যায়ে মারপিটের ঘটনা ঘটে। এতে চাচা শমসের আলী গুরুতর আহত হন। তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করার তিন দিনের মাথায় রবিবার হাসপাতালে মারা যায়।
    সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

    Read more »
  • রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

    রাজবাড়ী প্রতিনিধি:

    রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বনপাড়া গ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মোয়াজ্জেম হোসেন নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত মোয়াজ্জেম হোসেনের নামে সাতটি হত্যা মামলাসহ আটটি মামলা রয়েছে বলে পুলিশের দাবি। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও একটি গুলি উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেছে পুলিশ। পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জল হাসান জানান, দুই দিন আগে মোয়াজ্জেম হোসেনকে আটক করা হয়েছিল। গতকাল রাতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারের জন্য গেলে ওত পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি করে। এতে মোয়াজ্জেম হোসেন ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এ ঘটনায় চার পুলিশ সদস্যও আহত হয়েছেন। তাদের ফরিদপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এই বিভাগের সর্বাধিক পঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হলো রাজধানীর ৭ সরকারি কলেজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হলো রাজধানীর ৭ সরকারি কলেজ শায়েস্তাগঞ্জের বহুল আলোচিত পাঁচপীরের মোকাম উচ্ছেদ শায়েস্তাগঞ্জের বহুল আলোচিত পাঁচপীরের মোকাম উচ্ছেদ সংবিধান ও আইনের বাইরে প্রভাবিত হবো না সংবাদ সম্মেলনে সিইসি- সংবিধান ও আইনের বাইরে প্রভাবিত হবো না লিটনের আসনে আওয়ামী লীগের প্রার্থী গোলাম মোস্তফা লিটনের আসনে আওয়ামী লীগের প্রার্থী গোলাম মোস্তফা ‘খালেদাকে কারাগারে পাঠানোর চিন্তা নেই সরকারের’ ‘খালেদাকে কারাগারে পাঠানোর চিন্তা নেই সরকারের’ আমেরিকায় প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়ে বাংলাদেশী নারী নিহত আমেরিকায় প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়ে বাংলাদেশী নারী নিহত ‘বিশ্বব্যাংকের বিরুদ্ধে মামলা করার অবকাশ নেই’ ‘বিশ্বব্যাংকের বিরুদ্ধে মামলা করার অবকাশ নেই’ লক্ষ্মীপুরে সালিশের নামে ধর্ষিতা কিশোরীর ওপর নির্যাতন লক্ষ্মীপুরে সালিশের নামে ধর্ষিতা কিশোরীর ওপর নির্যাতন আমেরিকায় প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়ে বাংলাদেশী নারী নিহত আমেরিকায় প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়ে বাংলাদেশী নারী নিহত ৩৮ দেশের কারাগারে ৯৬৪০ বাংলাদেশী বন্দি সংসদে পররাষ্ট্রমন্ত্রী- ৩৮ দেশের কারাগারে ৯৬৪০ বাংলাদেশী বন্দি আরও খবর লক্ষ্মীপুরে গৃহবধূর লাশ উদ্ধার ডিসি কনেপক্ষ, এসপি বরপক্ষ রাজধানীতে পুলিশ-সন্ত্রাসী গোলাগুলি, আটক ৪ রাজবাড়ীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ বগুড়ায় ট্রাকচাপায় প্রাণ গেল ৩ অটোরিকশা যাত্রীর [+] আরও খবর... আপনার মতামত দিন নাম ইমেইল আপনার মতামত লিখুন... মতামত দিন ডিসি কনেপক্ষ, এসপি বরপক্ষ রাজধানীতে পুলিশ-সন্ত্রাসী গোলাগুলি, আটক ৪ স্যামসাং-এর প্রধান ও ভবিষ্যৎ মালিক আটক জাতীয় নিরাপত্তা উপদেষ্টা পদের প্রস্তাব নাকচ ট্রাম্পের পছন্দের প্রার্থীর ‘বাল্যবিবাহ প্রতিরোধ করার জন্য আমি সামাজিক আন্দোলন গড়ে তুলি’ ‘যমঘরে’ নির্মমতার সাক্ষী নবীগঞ্জের কল্পনা এখনো পৌঁছায়নি বিনামূল্যের ২১ লাখ বই তৃতীয় সন্দেহভাজন আটক মালয়েশিয়ায় সিরিয়াল ধর্ষক সাইফুলের মুখে লোমহর্ষক বর্ণনা সিলেটে রাহাত আনোয়ারের চ্যালেঞ্জ অজানা উৎস থেকে আসছে মোবাইল নেটওয়ার্কের প্রতিবন্ধকতা

    Read more »
  • বিশ্বম্ভরপুরে দুর্বৃত্তদের আঘাতে ১ জন খুন

    সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:মোস্তাফিজুর রহমান বাবু:বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের কেজাউড়া গ্রামের হাসান আলী ভুট্টু নামের এক ব্যক্তি  দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছেন। সোমবার গভীর রাতে দুর্বৃত্তদের হাতে নিহত হন তিনি। বিকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে লাশের ময়না তদন্ত হয়েছে।
    স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে গ্রামের পাশের একটি খালের কাছে কেজাউড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে হাসান আলী ভুট্টুর (৫০) মরদেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসী। কীভাবে বা কারা তাকে মেরেছে কেউ টের পাননি। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে
    পাঠায়।
    বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মনির হোসেন জানান, মরদেহ উদ্ধারের সময় হাসানের মাথায় ধারালো অস্ত্রের কোপ দেখা গেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে।

    Read more »
RSS