starbangla.tv l tv channel l News & Program
Welcome
Login / Register

দেশের খবর


  • সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

    সিরাজগঞ্জ প্রতিনিধি

    সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় যাত্রীবাহী বাস ও গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন।

     গতকাল সোমবার দিবাগত রাত তিনটার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন রফিকুল ইসলাম (৩৫) ও তামিজুল ইসলাম (৫০)। তাঁদের মধ্যে রফিকুলের বাড়ি শাহজাহানপুর উপজেলার জামালপুর গ্রামে। তামিজুলের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার অজয়পুর গ্রামে।

    আহত ব্যক্তিরা স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

    হাটিকুমরুল হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) রাজিবুল করিম দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

    Read more »
  • বগুড়ায় দুই ট্রাকের সংঘর্ষে ৫ পুলিশসহ নিহত ৭

    বগুড়া প্রতিনিধি: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় পাঁচ পুলিশ সদস্যসহ ৭ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন।

    শনিবার দিবাগত রাত দেড়টার দিকে শেরপুর উপজেলার মহিপুর বাজার এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে  এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ছয়জনের নাম পাওয়া গেছে। তারা হলেন, শাজাহান ফকির (৩৫), প্রণব রায় (৩২), আলমগীর হোসেন (৩৩), সোহেল (৩২), পুলিশের পরিচ্ছন্নকর্মী শ্যামল দত্ত (৪২), শামুসল হক (৩০) ও অজ্ঞাত (৩৭) এক ব্যক্তি। আহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। তারা হলেন, পুলিশ সদস্য মনোয়ার (৩০), মশিউর (৩৫), ফজলুল হক (৪৫) ও মিজান (২৫)। স্থানীয়রা জানায়, একটি ট্রাকে করে মালামাল নিয়ে পুলিশ সদস্যরা ঢাকা যাচ্ছিলেন। দুর্ঘটনায় তাদের ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। বগুড়া-শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা জানান, ঢাকাগামী পুলিশের একটি ট্রাকের সঙ্গে বগুড়াগামী আরেকটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। ওই দুর্ঘটনায় আরো কম পক্ষে ১০জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে আরও তিনজনের মৃত্যু হয়।

    Read more »
  • রফিকুল ইসলাম তালুকদার কাপ আন্ত ইউনিয়ন ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

    সুনামগঞ্জ জেলা প্রতিনিধি: মোস্তাফিজুর রহমান বাবু: বিশ্বম্ভরপুর উপজেলায় রফিকুল ইসলাম তালুকদার কাপ আন্ত ইউনিয়ন ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন করা হয়েছে। বৃহষ্পতিবার বিকেলে চিনাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার তানিয়া সুলতানা।
    এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি বেনজির আহমদ মানিক,রফিকুল ইসলাম তালুকদার কাপ আন্ত ইউনিয়ন ফুটবল প্রতিযোগীতার আয়োজক ধনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ যুগ্ন সাধারণ সম্পাদক রফিুকল ইসলাম তালুকদার,সমাজকর্মী কালা মিয়া,অ্যাড.মামুনুর রশিদ কয়েছ,কর্পোরাল অব:আব্দুস সহিদ, উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক খালেদ মাহমুদ তালুকদার,সেচ্ছাসেবকলীগ আহবায়ক আবু সাঈদ তালুকদার,
    ধনপুর ইউপির ১,২,৩,সংরক্ষিত আসনের সদস্য চাঁন বানু,৪,৫,৬ নং সংরক্ষিত আসনের রেহেনা পারভীন,৭,৮,৯ নং সংরক্ষিত আসনের মনোয়ারা খাতুন,সাধারণ সদস্য ১নং ওয়র্ডের ইউনুছ আলী,২নং ওয়র্ডের হাবিবুর রহমান,৩নং ওয়ার্ডের হেনু মিয়া চৌধুরী,৪নং ওয়ার্ডের অহিদ মিয়া,৫নং ওয়ার্ডের জসিম উদ্দিন,৬নং ওয়ার্ডের হাছেন আলী,৭নং ওয়ার্ডের আব্দুল আলিম,৮নং ওয়ার্ডের রফিকুল ইসলাম,৯নং ওয়ার্ডের নিজাম উদ্দিনন।
    আরো উপস্থিত ছিলেন ধনপুর ইউপি যুবলীগ সভাপতি শরীফ হোসেন খাঁন,পলাশ ইউপি যুবলীগ সভাপতি আব্দুল্লাহ আল মুতি সোহাগ।
    খেলায় ২নং ওয়ার্ড ৭নং ওয়ার্ডের ফুটবল দলকে ১-০শূন্য গোলে পারজিত করে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন অবঃ সেনা সদস্য আতিকুর রহমান আতিক,ধারা ভাষ্য দেন হাবিবুল বাশার।

    Read more »
  • যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেহেরপুরে বিভিন্ন প্রস্তুতি গ্রহন

    আল-আমীন, মেহেরপুর
    বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের লক্ষে মেহেরপুর জেলা বিশেষ প্রস্তুতি গ্রহন করছে।

    এবার ব্যাপক আড়ম্বপূর্ণভাবে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করার লক্ষে মঙ্গলবার বিকালে শহীদ সামছুজোহা পার্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য সাজেদুর রহমান সাজু, জেলা ছাত্ররীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা প্রমুখ।

    প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার থেকে শহরের বিভিন্ন স্থানে আলোকসজ্জা এবং শহর ও শহরের আশেপাশে ১৮টি তোরণ নির্বান করা হয়েছে। বুধবার জেলা যুবলীগের বর্ধিতসভা ও পরামর্ষ সেল খোলা হবে। এতে অনুষ্ঠানটি আরো সুন্দর করার জন্য পরামর্ষ গ্রহন করা হবে বলে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরোশান জানান।

    Read more »
  • মেহেরপুরে ৪৪ কনস্টেবলকে এএসআই পদে পদোন্নতি

    মেহেরপুর জেলা পুলিশের ৪৪ কনস্টেবলকে একসঙ্গে সহকারী উপপরিদর্শক (এএসআই) পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

    আজ রোববার দুপুরে মেহেরপুর পুলিশ লাইন মিলনায়তনে এক অনুষ্ঠানে পদোন্নতি প্রাপ্তদের র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন পুলিশ সুপার আনিছুর রহমান। র‌্যাংক ব্যাজ পরানো অনুষ্ঠানে পুলিশের পরিদর্শক আহসান হাবিব, মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

    কনস্টেবল থেকে যাঁরা এএসআই পদে পদোন্নতি লাভ করেছেন তাদের মধ্যে তিনজন নারী রয়েছেন। তাঁরা হলেন ইসমত আরা, নাসরিন সুলতানা ও জুলমাত আরা পারভিন। এ ছাড়া তিনজনকে এটিএসআই করা হয়েছে। তাঁরা হলেন ফরহাদ হোসেন, শামিম মিয়া ও মনির হোসেন।

    অন্য পদোন্নতিপ্রাপ্তরা হলেন মঞ্জুর রহমান, দৌলত জামান, জমির হোসেন, ইয়াসিন আলী, ওবাইদুর রহমান, শাহাবুদ্দিন, আলাউদ্দিন, আসাদুজ্জামান, ইকতিয়ার হোসেন, শিহাব উদ্দিন, মাহাবুব হসান, সাহাজুল ইসলাম, জসিম উদ্দিন, জাকির হোসেন, জাহিদুল সিলাম, অরিদুল ইসলাম, ইউসুফ আলী, জুলহাস উদ্দিন, শাহিন উদ্দিন, জামরুল ইসলাম, মোবারক হোসেন, সাধন কুমার বিশ্বাস, ইদ্রিস আলী, আল মিরাজ খান, রবিউল ইসলাম, তৌহিদুল ইসলাম, আসাদুজ্জামান, আবুল কালাম, আবু বক্কর সিদ্দিক, বিপ্লব হোসেন, ইমদাদুল আলম, জিয়াউর রহমান, কামরুল হাসান, ওবির উদ্দিন, জসিম উদ্দিন, স্বপ্ন কুমার বিশ্বাস, রাশেদুল ইসলাম ও রুহুল আমিন।

    অনুষ্ঠানে পুলিশ সুপার আনিছুর রহমান বলেন, দায়িত্ব সবার কাছে আসে না। আর এলেও সে দায়িত্ব সঠিকভাবে অনেকে পালন করতে পারে না। আপনারা যে দায়িত্ব পেলেন, তা সঠিকভাবে পালন করবেন এ প্রত্যাশা করি।

    Read more »
RSS
উপদেষ্টা : এডভোকেট মামুনুর রশিদ মামুন
কৃষিবিদ এম. সগিরুল ইসলাম মজুমদার ( জাপান)
প্রধান সস্পাদক: ডা: এম এ মতিন,
সম্পাদক: মো: জিয়াউল ইসলাম
সহ-সম্পাদক: নেছার উদ্দিন মজুমদার
অফিস: ৩৫ পুরানা পল্টন লাইন নীচতলা, ভি আই পি রোড ঢাকা-১০০০
ফোন: ০১৭২৭৯৩২৬৫২, ৯৩৫৪৯৯
জাপান ডেক্স +৮১৯০৬৮৬৩৪৭৩৩২
ইমেইল: videostarbanglatv@gmail.com